নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার শহরের সুগন্ধা পয়েন্টের পাশে দখলদারদের কাছ থেকে উদ্ধার হওয়া ১০ কোটি টাকার সরকারি জমিতে বাগান সৃজন করার উদ্যোগ নিয়েছে প্রশাসন। এরই অংশ হিসাবে রোববার বিকালে উদ্ধার হওয়া সেই সরকারি জমিতে প্রাথমিক ভাবে নারকেল গাছের চারা রোপন করে বাগান সৃজন কাজের উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ নোমান হোসেন, সাথে ছিলেন সদর উপজেলার সহকারী কমিশনার ভূমি মোঃ নাজিম উদ্দিন।
সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ নোমান হোসেন সাংবাদিকদের বলেন, সরকারের সামান্যতম জমিও কাউকে অন্যায় ভাবে ভোগ করতে নেওয়া হবে না। কেও আইনের বাইরে নয়,।
তিনি বলেন, কক্সবাজার একটি বিশ্ব নন্দিত পর্যটন নগরী,এই শহরকে পর্যটকদের জন্য আরো আকর্ষনীয় করে সাজাতে সবার সহযোগিতা দরকার। এ সময় তিনি উদ্ধার হওয়া সেই সরকারি জমিতে বাগান সৃজন করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করে গড়ে তুলা হবে বলেও জানান।
সহকারী কমিশনার ভুমি নাজিম উদ্দিন বলেন, সরকারি এই মূল্যবান জমিতে আবার যেন ক্ওে এসে দখল করতে না পারে সে জন্য কাটা তারের বেড়া দেওয়া হয়েছে। লাল ফ্লাগ দিয়ে চিহ্নিত করা হয়েছে। এবং বাগান সৃজন করার অংশ হিসাবে আজ নারকেল গাছের চারা ও রোপন করা হয়েছে।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সরকারি সার্থের প্রশ্নে কাউকে ছাড় দেওয়া হবে না। এ সময় আরো উপস্থিত ছিলেন কক্সবাজার সদর সহকারী তহসিলদার ছৈয়দ নুর, মেজবাহ উদ্দিন, অফিস সহকারী জোবায়ের সহ সংশ্লিষ্ট্য কর্মচারীরা উপস্থিত ছিলেন।